শাল্লায় ঢলের পানিতে নিখোঁজের ঘটনায় আরো এক জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২৩

শাল্লায় ঢলের পানিতে নিখোঁজের ঘটনায় আরো এক জনের মরদেহ উদ্ধার

শাল্লা (সুনামগঞ্জ) সংবাদদাতা:

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় গত ১৯ জুন সন্ধ্যায় ঢলের স্রোতে মা সহ ভেসে যাওয়া দুই শিশু নিখোঁজ ঘটনার তিনদিন পর একজনের লাশ উদ্ধার করা হয়েছে।উপজেলার বৃহত্তর ছায়ার হাওরের খালিয়াজুড়ি সীমানার হুনাকান্দা নামক স্থান হবিবপুর ইউনিয়নের বিলপুর গ্রামের রথীন্দ্র দাসের মেয়ে নিখোঁজ জবা রাণী দাস (৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১টায় মরদেহটি ওই এলাকার প্রত্যক্ষদর্শীদের চোখে পড়ার পর খালিয়াজুড়ি থানা পুলিশকে খবর দেন।তারপর শাল্লা থানা পুলিশ রথীন্দ্র দাসকে সঙ্গে নিয়ে জবা রাণী দাসের মরদেহটি সনাক্ত করে উদ্ধার করে আনা হয়েছে। তবে নিখোঁজ বিজয় দাস (৫) এর খোঁজ এখনো পাওয়া যায়নি।

১৯ জুন সোমবার সন্ধা ৭টায় শাল্লা ব্রিজ সংলগ্ন বাহাড়া রোড থেকে ব্রিজে উঠার সময় পাকা সড়কে স্রোতের টানে দাঁড়াইন নদীতে ডুবে যায় দুর্লভ রানী দাস ও তার মেয়ে জবা রানী দাস ও ছেলে বিজয় চন্দ্র দাস।গত মঙ্গলবার(২০ জুন) রথীন্দ্র দাসের স্ত্রী দুর্লভ রানী দাস (৩০) এর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও পুলিশ। কিন্তু সন্ধান পায়নি দুই সন্তানের।

এ বিষয়ে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহম্মদ আমিনুল ইসলাম জানান,ছায়র হাওরের খালিয়াজুড়ি সীমানা থেকে জবা রাণীর লাশ উদ্ধার করা হয়েছে।ছেলে বিজয় দাসের সন্ধান এখনো পাওয়া যায়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ