ছাতকে অগ্নিকান্ডে গোয়াল ঘর পুড়ে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র দুটি পরিবার

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৩

ছাতকে অগ্নিকান্ডে গোয়াল ঘর পুড়ে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র দুটি পরিবার

সুজন তালুকদার,ছাতক প্রতিনিধি: ছাতক অগ্নিকান্ডে একটি গোয়াল ঘর ও ২ টি খড়ের ঘর ভষ্মিভুত হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ জুন) রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের আলমপুর গ্রামে।
রাতে অগ্নিকাণ্ডে আলমপুর গ্রামের আব্দুল মতলিবের পুত্র মৃত মজলুফর আলী ও মুহিবুর আলীর একটি গোয়াল ঘর ও দুটি খড়ের ঘর ভস্মিভূত হয়েছে। এতে গোয়াল ঘরে থাকা ৮ টি গরু ক্ষতিগ্রস্ত অবস্থায় উদ্বার করা হয়েছে। ঘর পুড়ে ক্ষতিগস্থ মজলুফর আলী জানান,তার নিজস্ব গরু নেই। অন্যের গরু লালন-পালন করেন তিনি।গরু গুলোর চামড়া অনেক পুড়ে গেছে এমন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ভেড়া কয়েকটি ভেড়ার ও এমন অবস্থা। হাস-মোরগ পুড়ে গেছে বেশ কয়েকটি।
গোয়াল ঘর,খড়ের ঘর পুড়ে এবং গরু ও ভেড়া গুলো অর্ধ পুড়া হয়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে তাদের। তিনি বলেন, কে বা কারা শত্রুতা করে তার ঘর পুড়িয়েছে।
স্থানীয় লোকেরা এ বিষয়ে বিভিন্ন মন্তব্য করছেন কেউ-কেউ বলেছেন বিদ্যুতের শর্ট সার্কিট,আবার কেউ বলেছেন কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে। তবে সরজমিনে এসবের কোনো আলামত পাওয়া যায় নি।খবর পেয়ে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পলাশ চন্দ্র দাস শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় গিয়াস মিয়া,সাজুর মিয়া,আহমদ আলী,রজাক আলী, আনর আলী,কালা মিয়া,আব্দুল করিম,জিতু মিয়া,আবু তাহির,আরজ আলী,আরশ আলী,ইয়াবর আলীসহ গ্রামের লোকজন উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ