তাহিরপুরে বজ্রপাতে এক কিশোর নিহত, আহত ১ এক

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৩

তাহিরপুরে বজ্রপাতে এক কিশোর নিহত, আহত ১ এক

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে রমজান মিয়া (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। এসময় আহত হয়েছে মুকিদ মিয়া (২৫) নামের এক যুবক।

রবিবার সকাল ১০টায় উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের গোলাঘাট হাওরে ধান কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

কিশোর রমজান উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুরকান্দি গ্রামের হাছন আলীর ছেলে। একই গ্রামের আব্দুল হকের ছেলে আহত মুকিদ মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুরকান্দি গ্রাম সংলগ্ন গোলাঘাট হওরে ১০-১২ জন কিশোর ও যুবক মিলে এক কৃষকের জমির ধান কাটতে যান। ধান কাটা অবস্থায় সকাল ১০টার সময় বৃষ্টি ও প্রচণ্ড বাতাসের সাথে বজ্রপাতে শুরু হয়। এসময় বজ্রপাতে কিশোর রমজান ও মুকিদ মিয়া গুরুতর আহত হয়। তখন সাথে থাকা বাকি সঙ্গীরা তাদের আহত অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশোর রমজানকে মৃত ঘোষণা করে। আর মুকিদের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, বজ্রপাত আক্রান্ত হয়ে একজন হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। আরেকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। নিহতের লাশ পরিবারের সদস্যরা নিজ বাড়িতে নিয়ে গেছে।

এবিষয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা করেন। এবং শোক সন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সবাইকে সাবধানে থাকার জন্য অনুরোধ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ