জামালগঞ্জে দোকান ঘরে হামলা ; থানায় অভিযোগ

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২৩

জামালগঞ্জে দোকান ঘরে হামলা ; থানায় অভিযোগ

জামালগঞ্জ সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন গুরুতর আহত হয়েছে। তাছাড়া ঘটনাস্থলে এক ব্যবসায়ীর দোকানে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার সন্ধায় উপজেলার সাচনা বাজার ইউনিয়নের শেরমস্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় ঝিলিক মিয়া (৩৫) নামে একজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ থানায় ১৩ জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেছেন আহত ঝিলিক মিয়ার মামাতো ভাই ক্ষতিগ্রস্ত দোকানের মালিক মো. নূরুল মুক্তাকিন।
অভিযোগে জানাযায়, প্রায় ৬ মাস আগে ১নং বিবাদী মো. হারুন মিয়া অপর একব্যক্তির সাথে একটি মারামারি বিষয়কে কেন্দ্র করে আহত ঝিলিক মিয়ার সাথে বিরোধ সৃষ্টি হয়। তারপর থেকেই সুযোগ পেলে ঝিলিক মিয়াকে দেখে নেওয়ার হুমকি ধামকি দিয়ে আসছে বিবাদী মো. হারুন মিয়া। গত বুধবার রাত প্রায় সাড়ে নয়টার দিকে বাদী মো. নূরুল মুক্তাকিনের দোকানে মাল ক্রয় করতে আসে আহত ঝিলিক মিয়া। এসময় প্রায় ১৫ জনের দলবল নিয়ে উৎ পেতে থাকা ১নং বিবাদী মো. হারুন মিয়া সুযোগ বুঝে মো. নূরুল মুক্তাকিনের দোকানে থাকা ঝিলিক মিয়ার উপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন ঝিলিক মিয়া। এসময় দোকানদার তার ফুফাতো ভাই ঝিলিক মিয়াকে হামলা থেকে রক্ষা করতে গেলে তার দোকানেও শুরু হয় হামলা ভাংচুর। অভিযোগ থেকে আরো জানাযায়, এতে তার দোকানের প্রায় ৮০ হাজার টাকার মালামাল ক্ষতি হয়েছে। এবং দোকানে থাকা নগদ ১লাখ ২০ হাজার টাকা লুট হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ আব্দুন নাসের জানান, এবিষয়ে একটি অভিযোগ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শনে ফোর্স পাঠিয়েছি। তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে

এ সংক্রান্ত আরও সংবাদ