জামালগঞ্জে দেশ-প্রবাসের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

জামালগঞ্জে দেশ-প্রবাসের ঈদ সামগ্রী বিতরণ

জামালগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ফেনারবাঁক ইউনিয়নের হটামারা গ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত ৩৮(আটত্রিশ) টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (১৫ইএপ্রিল) সকালে সম্মিলিত সমাজ সেবা সংগঠন দেশ-প্রবাসের পক্ষ থেকে ঈদ সামগ্রী ও বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালগঞ্জ শাখার পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি নুরুল হক আর্মি এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন দেশ- প্রবাসের সিনিয়র উপদেষ্টা ও সিলেট গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যাপক দিলোয়ার হোসেন বাবর।

এসময় আরো উপস্থিত ছিলেন মিডিয়া বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ আফিন্দী, সেচ্ছাসেবক খোকন মিয়া,রাসেল,ইব্রাহিম, সোনিয়া আক্তার,মারিয়া আক্তার,জুঁই দে প্রমুখ।

এসময় প্রতিটি পরিবারের মধ্যে মোটা কম্বল,চিনি,সেমাই,লবন, তেল,পেঁয়াজ, খেজুর, মুড়ি ইত্যাদি বিতরণ করা হয়।

বিতরণকালে বক্তারা বলেন দেশ-প্রবাস একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন। বিভিন্ন সময়ে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের সময় অসহায় মানুষের পাশে কাজ করে যাচ্ছে সংগঠনটি। সংগঠন টি দেশ-প্রবাসের অর্থায়নে সমাজের অসহায় হতদরিদ্র পরিবারের পাশে কাজ করছে। দেশ-প্রবাস সংগঠনে এগিয়ে যাক অনেক দুরে এ আমাদের প্রত্যাশা।

উল্লেখ্য যে গত, সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর প্রায় ১ টায় হঠামারা গ্রামের বাসিন্ধা মো: সামছুল মিয়া’র ঘর থেকে বিদ্যুৎতিক লাইনে সটসার্কিট করে আগুনের সূত্রপাত ঘটেছে। এ ঘটনায় প্রায় ৮০ লাখ টাকা সমপরিমান ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করেন ক্ষতিগ্রস্ত কৃষক পরিবার গুলো।

এ সংক্রান্ত আরও সংবাদ