৭ই মার্চের মধ্যে বাঁধের অসমাপ্ত কাজ শেষ করতে হবে – পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২৩

৭ই মার্চের মধ্যে বাঁধের অসমাপ্ত কাজ শেষ করতে হবে – পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব

স্টাফ রিপোর্টার: ৭ই মার্চের মধ্যে হাওর রক্ষা বাঁধের অসমাপ্ত কাজ শেষ করতে হবে। গত বছরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বাকি সময়ের মধ্যে কাজ করতে হবে। সাংবাদিক, মুক্তিযোদ্ধা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংশ্লিষ্ট কমিটিতে যাঁরা জড়িত আছেন,সকলেই সচেতন থাকলে নির্ধারিত সময়ে কাজ শেষ করা সম্ভব।
কাবিটা স্কিম প্রণয়ন ও বাস্তবায়ন কল্পে জেলা বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান।
জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী’র সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের হল রুমে শনিবার রাত সাড়ে আটটায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ড সিলেট বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী খুশি মোহন সরকার, জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ সহ সাংবাদিক, মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান বলেন,আগামী ১৫ ই মার্চের মধ্যে বাঁধ নির্মাণ কাজের ত্রুটিগুলো তালিকা করে জমা দিতে হবে। তিনি আরও বলেন, বাঁধ নির্মাণ কাজ পরিদর্শনে পরপর ৯ জন কর্মকর্তা আসবেন।এরপর ১৫ ই মার্চে পানি সম্পদ প্রতিমন্ত্রী আসবেন।এরমধ্যে সমস্ত কাজ শেষ করতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ