পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে সচেতনতামূলক বিষয়ক ইপিআই ওরিয়েন্টেশন কর্মশালা

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৩

পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে সচেতনতামূলক বিষয়ক ইপিআই ওরিয়েন্টেশন কর্মশালা

ভাটির কণ্ঠ ডেস্ক: সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই) কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সচেতন করার লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় কমিউনিটি লিডার পার্সনদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

(১৫ ফেব্রুয়ারি)বুধবার, শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়ন পরিষদ হলরুমে, গণযোগাযোগ অধিদপ্তরের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে,জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজনের সভাপতিত্বে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী।

ওরিয়েন্টেশন কর্মশালায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে সচেতনতামূলক বিষয়ক স্বাগত বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা তথ্য অধিদপ্তরের উপপরিচালক (রুঃদাঃ)মোঃ আব্দুছ ছাত্তার।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মোঃ ওমর ফারুক সহ বিভিন্ন বেসরকারী সেবা সংস্থার প্রতিনিধিগণ। স্হানীয় জনপ্রতিনিধিবৃন্দ, সেবিকা, ও স্হানীয় সচেতন নাগরিকবৃন্দ।

ওরিয়েন্টেশন কর্মশালায় বক্তারা বলেন, শান্তিগঞ্জ উপজেলায় সম্প্রসারিত টিকাদান কর্মসূচী বেগবান ও আরো সম্প্রসারণের জন্য প্রয়োজনীয় কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়নে বিস্তারিত আলোকপাত করেন৷এবং ইপিআই কি এর গুরুত্ব সম্পর্কিত বিস্তারিত ধারণা প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ