বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র সাধন এঁর নামে সড়ক উদ্বোধন

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৩

বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র সাধন এঁর নামে সড়ক উদ্বোধন

ভাটির কন্ঠ ডেস্ক: দেশের বীর মুক্তিযোদ্ধা এবং স্বনামধন্য ব্যক্তিদের প্রতি সম্মানার্থে এবং তাদের নাম স্মরণ করে রাখার ধারাবাহিকতার অংশ হিসেবে সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র সাধন এঁর নামে সড়কের নামকরণ করা হয়েছে।

সোমবার ১৩ ফেব্রুয়ারী দুপুর ১ ঘটিকার সময় সুনামগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের উকিলপাড়াস্ত বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র সাধন এঁর নামে উকিলপাড়া মোর হতে আদর্শ শিশু শিক্ষা নিকেতন পর্যন্ত সড়কের শুভ উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত।
এসময়ে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী কালী কৃষ্ণ পাল, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ, এলাকার বিশিষ্ট মুরুব্বি তপন কৃঞ্চ দে,যুবলীগ নেতা, দুলন পুরকায়স্থ, শুভাভ্রত,
বীর মুক্তিযোদ্ধার একমাত্র ছেলে শাওন ভদ্র, ভজন ভদ্র,ব্যবসায়ী রতন দাস সহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ।
এসময়ে বীর মুক্তিযোদ্ধার প্রয়াত আত্বার শান্তি কামনায় প্রার্থনা করেন,পুরোহিত অমিত ভট্টাচার্য্য।

এসময়ে পৌরসভার মেয়র নাদের বখত বলেন, বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র সাধনের নামে সড়কের নামকরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা আছে আমাদের প্রয়াত মুক্তিযুদ্ধাদের সম্মানার্থে আমরা যেনো সড়কের নামকরন করি। এর আগেও আমরা অনেক গুনিত মুক্তিযুদ্ধাদের নামে সড়ক নামকরন করেছি। পর্যায়ক্রমে পৌরসভার আরো সড়কের নাম মুক্তিযোদ্ধাসহ বিশিষ্টজনের নামে করা হবে বলে জানান পৌর মেয়র নাদের বখ্ত।

এসময়ে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র সাধন এঁর একমাত্র ছেলে শাওন ভদ্র তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন,আমি আজ অত্যন্ত গর্বিত ও আনন্দিত। আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন, দেশের জন্য সংগ্রাম করেছেন, আজ তাঁর প্রাপ্যটা পেয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি আমার বাবার সম্মানার্থে ও স্মরণীয় করে রাখার জন্য সড়কের নামকরন করেছেন। তবে, আমার বাবা যদি দেখে যেথে পারতেন আরো আনন্দ হতো। তারপরও অশেষ কৃপা ও ধন্যবাদ মেয়র মহোদয় কে।

এ সংক্রান্ত আরও সংবাদ