ছাতকে ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কুরআন শরীফ,পাঞ্জাবি বোরকা বিতরণ

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

ছাতকে ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কুরআন শরীফ,পাঞ্জাবি বোরকা বিতরণ

সুজন তালুকদার,ছাতক প্রতিনিধি : ছাতকের চরমহল্লা ইউনিয়নের কাইল্যারচর সৈয়দ শাহ অছিউল্লাহ (রহঃ) ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে পাঞ্জাবী বোরকা ও পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।
২৮ জানুয়ারি শনিবার দুপুরে মাদ্রাসা পাংঙ্গনে আনুষ্ঠানিক ভাবে এসব বিতরণ ও অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ওয়ারিশ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুরের কৃতি সন্তান হযরত মাওলানা ডঃমইনুল ইসলাম পারভেজ। প্রধান বক্তার বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল হাসনাত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চরমহল্লা বাজার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন খান, কাজী আব্দস সামাদ, মোঃ আলী হোসেন, আলহাজ্ব মোঃআমির হোসেন, শিক্ষক মনু মিয়া,সংবর্ধিত অতিথি
লন্ডন প্রবাসী আলহাজ্ব আলা মিয়া,মোঃনাজির উদ্দিন,ইউপি সদস্য জয়নাল আবেদিন,
আবুল হোসন,আমেরতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শিপলু আহমদ, রয়েল আহমদ তালুকদার,হাফিজ আফজাল হোসেন, কে এম সিদ্দিকুর রহমান মুন্সি, মোঃ ফারহান জসিমসহ তরুন সমাজ সেবক ও শিহ্মানুরাগী ও অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সুপার অত্র মাদ্রাসা কে এম মাওলানা নজমুল হক নসিব, আলোচনা সভা শেষে ১৩০ জন শিক্ষার্থীদের মধ্যে পাঞ্জাবী, বোরকা ও ৫০ জনকে পবিত্র কোরআন হাতে তুলে দেন সংবর্ধিত প্রধান মেহমান দানবীর আলহাজ্ব মোঃ আলা মিয়া লন্ডন প্রবাসী।

এ সংক্রান্ত আরও সংবাদ